চিত্রনায়িকা মাহি গোপনে বিয়ে করলেন তরুণ ব্যবসায়ীকে

প্রকাশিত: ১০:০৭ পূর্বাহ্ণ, জুলাই ২০, ২০২১

বিনোদন ডেস্ক: এটি মাহিয়া মাহির নতুন কোনো সিনেমার গল্প নয় পর্দায় নয়, এবার সত্যিই গোপনে বিয়ে করলেন ঢালিউডের আলোচিত নায়িকা মাহিয়া মাহি।

গাজীপুরের প্রভাবশালী এক তরুণ রাজনীতিক-ব্যবসায়ীকে বিয়ে করেছেন এই অভিনেত্রী। এমন খবর জানা গেছে বিভিন্ন সূত্রে। তবে বিষয়টি মাহী অস্বীকার করেছেন। তিনি গণমাধ্যমকে বলেন, বিয়ে হয়নি। আমরা বন্ধু। শুধু বন্ধু না, আমরা অনেক অনেক ভালো বন্ধু।

সোশ্যাল হ্যান্ডেলে গত ক’মাস ধরে ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের সঙ্গে ভালোই খেলছেন মাহি। নানা ছবি ও পোস্টের মাধ্যমে বিভ্রান্ত করেছেন সকাল-বিকাল। তবে শেষতক ২৪ মে মধ্যরাতে চূড়ান্ত ঘোষণা দেন অপুর সঙ্গে সংসার জীবনে বিচ্ছেদ সিদ্ধান্তের।

এমন আগুন ঘটনার পর এক মাসও পূর্ণ হলো না। তার আগেই মিললো ঢালিউডের অগ্নিকন্যা মাহির সঙ্গে এক তরুণ রাজনীতিক-ব্যবসায়ীর বিয়ের খবর। নাম রাকিব সরকার।

গাজীপুর থেকেও খবর মিলছে, রাকিব সরকার ও মাহিয়া মাহি বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন সম্প্রতি। বিষয়টি সেখানকার স্থানীয় রাজনীতিতেও এখন বেশ চর্চিত হচ্ছে, তবে ফিসফাসফিস আবহে।

২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন মাহী। গত ২৪ মে তাদের পঞ্চম বিয়ে বার্ষিকীর আগ মুহূর্তে মাহী জানান, একসঙ্গে আর থাকছেন না তারা। ওই দিনই তারা বিবাহ বিচ্ছেদপত্রে স্বাক্ষর করেন। এখন মাহীর গোপন বিয়ের খবর প্রকাশ্যে জানতে অপেক্ষা তার দর্শক-ভক্তদের। সূত্র: ডেইলি বাংলাদেশ