সাবেক স্বামী অপুকে এখনও ভুলতে পারছেন না মাহি

প্রকাশিত: ৯:৪৭ পূর্বাহ্ণ, জুন ২১, ২০২১

ঢাকাই চলচ্চিত্রের অন্যতম একজন অভিনেত্রী মাহিয়া মাহি। বিয়ে ও সংসার নিয়ে বরাবরই তিনি, মুখর। মাহি-অপুর বিচ্ছেদের ঘোষণায় মুষড়ে পড়েছিল তার ভক্তরা। তবে এসব কিছুকে পেছনে ফেলে নতুন গুঞ্জনে ভাসছেন মাহিয়া মাহি।

মাহির নতুন করে বিয়ের কথা যেন ভেসে বেড়াচ্ছে শোবিজ পাড়ায়। গুঞ্জনের শুরু ১১ জুন রাতে। মেহেদী রাঙা হাত, কাতান শাড়ি আর নাকফুলের ছবি সাথে ক্যাপশন ‘আলহামদুলিল্লাহ’। যেন সব কিছুই ভাল ভাবেই হয়েছে। যদিও পুরো বিষয়টি মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন মাহি।
মাহির বিয়ের গুঞ্জনে যার নাম উঠে আসছে, তিনি হলেন রাজনীতিবিদ ও ব্যবসায়ী রাকিব সরকার। তার সঙ্গেই নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন মাহি। মাহির নানা পোস্টে আকর্ষণীয় কমেন্টস করতে দেখা গেছে রাকিবকে। আর রাকিবের এসব মন্তব্যে পাওয়া গেছে মাহির ভালবাসার চিহ্নও।
এছাড়া রাকিবের সোশ্যল মিডিয়ার কভার ফোটোতে দেখা গেছে, এক যুগলের মাথার পেছনের অংশের তোলা ছবি, সেই ছবিকে অনেকেই ধারণ আকরছেন এটা মাহি ও রাকিবের ছবি। অনেকেই ছবিতে অভিনন্দনও জানিয়েছেন। লিখেছেন, ‘সুখ, শান্তি ও সমৃদ্ধিতে ভরে থাকুক আপনাদের জীবন।’
এদিকে, গণমাধ্যমে মাহি তার বিয়ে নিয়ে বলেন, খবরটি একদমই সত্য নয়, রাকিবের সঙ্গে আমার পরিচয় আছে কিন্তু বিয়ের খবর একেবারে ভুয়া। সে পরিচিত একজন ছাড়া আর কিছু না। সবাইকে বিয়ের এমন মিথ্যা খবর ছড়ানো থেকে বিরত থাকতে অনুরোধ করছি।
তবে কথায় আছে না, যা রটে তার কিছু না কিছু তো বটে। কারণ, গাজীপুরের বাসিন্দা রাজীবের এলাকায় কথাটা ছড়িয়েছে ভালমতই। তবে এর কিছুই প্রকাশ করা যাচ্ছে না এখন। কারণ, অপুর সঙ্গে মাহির আইনি বিচ্ছেদ কার্যকরের জন্য ন্যূনতম তিন মাস তো সময় লাগবে! যার এক মাসও যায়নি এখনও।
তবে গুঞ্জনের পরক্ষণেই মাহি ফেসবুকে পোস্ট করলেন সদ্য বিদায়ী স্বামী অপুর সঙ্গে একটি ছবি, ক্যাপশনে লেখেন- আমি তো তোমার দিকেই চেয়ে থাকি, চোখ তো অন্যদিকে যায় না!
এই ক্যাপশন দিয়ে তিনি বিষয়টা যতটা হালকা করতে চাইলেন, ততটা হয়ত এখনই হচ্ছে না। কারণ জল তো গড়িয়েছে অনেক দূর, এখন দেখার পালা পানি কোথায় গিয়ে থামে।
২০১৬ সালের ২৫ মে মাহি-অপু জমকালো আয়োজনে বিয়ে করেছিলেন পারভেজ মাহমুদ অপু ও মাহিয়া মাহি