প্রেমিকের সঙ্গে দেখা করতে বাবার মোটরাসাইকেল বেঁচে দিল তরুণী!

প্রকাশিত: ৯:৫৩ পূর্বাহ্ণ, জুন ১২, ২০২১
প্রেমিকের সঙ্গে দেখা করতে বাবার মোটরাসাইকেল বেঁচে প্লেনের টিকিট কিনলেন তরুণী!

অনলাইন গেম ফ্রি ফায়ার খেলতে গিয়ে পরিচয়। তারপর তরুণের প্রেমে পড়ে যান এক তরুণী। আর সেই তরুণের সঙ্গে দেখা করতে উতলা হয়ে গিয়েছিল ইন্দোনেশিয়ার জাম্বির ওই কিশোরী। খবর মালয় মেইলের।

ওই তরুণের সঙ্গে দেখা করতে এতটাই আকুল হয়ে উঠেছিল ওই কিশোরী, শেষ পর্যন্ত তার বাবার মোটরসাইকেল ২০ মিলিয়ন রুপিয়াহ বা প্রায় ১ লাখ ১৯ হাজার টাকায় বিক্রি করে দেন তিনি। আর সেই টাকা নিয়ে প্লেনের টিকিট কেনে সেই কিশোরী।

বিমানে করে জাকার্তা যাওয়ার পরিকল্পনা ছিল তা। কিন্তু যখন ওই ছেলে তাকে জানায় যে, সে তার সঙ্গে দেখা করতে চায় না, তখন ওই কিশোরীর সব স্বপ্ন ভেঙ্গে যায়।

ইন্টারনেটে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, ওই মেয়ে অনেকটা দিগভ্রান্ত এবং কান্না করছে। আরেকটি ভিডিওতে দেখা যায়, বিমানবন্দরে ওই মেয়েকে সান্ত্বনা দিচ্ছেন সেখানকার একজন স্টাফ।

ওই কর্মী তরুণীর কাছে জানতে চান কি হয়েছে? তখনই সব খুলে বলে সে। এসময় তার ‘ক্রাশের’ সঙ্গে দেখা করতে না পারায় হতাশার কথাও জানান ওই কিশোরী। জানা গেছে, এতকিছুর পরও জাকার্তা যেতে জেদ ধরেছিল ওই কিশোরী। কিন্তু ইন্টারনেটে মেয়ের ভিডিও দেখে সময়মতো বিমানবন্দরে পৌঁছায় তার পরিবার। শেষ পর্যন্ত তারা তাকে থামাতে সমর্থ হয়েছে।