দিরাই শাল্লায় সড়কের দাবিতে মানববন্ধন-মিছিল-সমাবেশ

প্রকাশিত: ৯:৫৫ পূর্বাহ্ণ, মে ২৬, ২০২১

দিরাই শাল্লা সড়কের দাবিতে মানববন্ধন পালন করেছেন শাল্লার সর্বস্তরের জনগণ। মঙ্গলবার বেলা ১১টায় শাল্লা সরকারি ডিগ্রি কলেজের সামনে নাগরিক সচেতনের ব্যানারে ঘন্টাব্যাপি এই মানববন্ধন পালন করা হয়।
বকুল আহমেদ তালুকদার ও সুব্রত কুমার দাসের যৌথ সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক রবীন্দ্র কুমার দাস, শাল্লা উপজেলা জাতীয় পার্টির সভাপতি দুলদুল চৌধুরী, বিশিষ্ট সমাজ সেবক আব্দুল মান্নান, সাংবাদিক বাদল দাস, যুবলীগ নেতা ফেনি ভূষণ সরকার, স্বেচ্ছাসেবক লীগ সদস্য সচিব অজয় তালুকদার, যুবদল নেতা সাইফুর রহমান, যুবলীগ নেতা লাল আমিন তালুকদার, স্বেচ্ছাসেবকলীগ নেতা পলাশ সরকার পল্টু, ইকবাল তালুকদার, অরুপ তালুকদার, অনুপম তালুকদার জিকু, সুবীর সরকার, মিল্টন রায়, সন্দিপন সরকার, ছাত্রদলের আহ্বায়ক তারেক হাসান মুন্না।
এছাড়াও শাল্লা উপজেলার ৪ টি ইউনিয়ন থেকে প্রত্যেকে আলাদা আলাদা ব্যানার নিয়ে মানববন্ধনে অংশগ্রহণ করেন। দিরাই উপজেলার শ্যামারচর বাজার থেকে অ্যানিমেশন স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরাও একটি ব্যানার নিয়ে মানববন্ধনে অংশগ্রহণ করেন। মানববন্ধনে এসে একাত্মতা পোষণ করেছেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সুয়েব আহমদ চৌধুরী ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবি অ্যাড. সুবীর নন্দী দাস।
মানববন্ধনে বক্তারা বলেন, ৫০ বছরের স্বপ্ন দিরাই শাল্লা সড়ক। প্রয়াত নেতা সুরঞ্জিত সেনগুপ্ত থাকাবস্থায় ২০১১ সালে সড়কের কাজ শুরু করা হয়। এতে শাল্লাবাসীর আশার সঞ্চার জেগেছিল। কিন্তু ২০১৭ সালে এসে সড়কের কাজ বন্ধ হয়ে যায়। সংশ্লিষ্ট ঠিকাদারি প্রতিষ্ঠান প্রকল্পের প্রায় ৯৯ কোটি উত্তোলন করে নিয়ে যায়। মানববন্ধন শেষে বের হওয়া মিছিল উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রিয় শহীদ মিনারে এসে এক সমাবেশে মিলিত হয়।
সমাবেশে হাজারো মানুষের গণস্বাক্ষর নিয়ে স্থানীয় প্রশাসনের মাধ্যমে প্রধানমন্ত্রীর নিকট স্মারকলিপি প্রদানের কর্মসূচি ঘোষণা করা হয়।