দিরাইয়ে ধানের শীষের পক্ষে সুনামগঞ্জ জেলা বিএনপির নির্বাচনী প্রচারনা

প্রকাশিত: ১:১৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০২০

স্টাফ রিপোর্টার: বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য দিরাই -শাল্লা আসনের সাবেক এমপি নাছির উদ্দীন চৌধুরী বলেছেন মিথ্যা মামলায় দেশনেত্রী বেগম খালেদা জিয়া আজ গৃহবন্দী। তারেক রহমানকে দেশ ছেড়ে থাকতে হচ্ছে বিদেশে।অসংখ্য নেতাকর্মী মিথ্যা মামলায় জেলখানায় বন্দী, বাড়ি ঘর ছাড়া, এলাকায় থাকতে পারেনা। ইলিয়াস আলীসহ অনেক জাতীয় নেতা গুম খুনের শিকার হয়েছেন। সব মিলিয়ে দেশ এক ক্রান্তিলগ্নে। বিগত জাতীয় নির্বাচনে রাতের ভোটের মাধ্যমে জোর করে ক্ষমতা দখল করে রেখেছে শেখ হাসিনার সরকার।

তিনি আরো বলেন আগামী ২৮ ডিসেম্বর দিরাই পৌরসভা নির্বাচনে ধানের শীষের প্রার্থী দিয়েছে বিএনপি। এই নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। বিগত দিনে পৌরসভার নির্বাচিত মেয়রগন কোন উন্নয়ন করেনি। উন্নয়নের নামে লুটপাট করে নিজেদের পকেট বড় করেছে। মানুষের অধিকার প্রতিষ্ঠা হয়নি। উন্নয়নে বৈষম্যের কারনে একটি গ্রামের মেয়র’রা নিজের গ্রামের উন্নয়নের কাজে ব্যস্ত ছিলেন। তাই সুযোগ এসেছে উন্নয়নে বৈষম্যহীন, মাদক ও সন্ত্রাসমুক্ত পৌরসভা গঠন করতে ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করতে হবে।

বুধবার সন্ধ্যায় জেলা বিএনপি ও সংগঠনের নেতৃবৃন্দ দিরাই বাজারে ধানের শীষের প্রার্থীর পক্ষে লিপ্লেইট বিতরন করেন পরে উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপি মনোনীত প্রার্থী অ্যাডভোকেট ইকবাল হোসেন চৌধুরীর সমর্থনে পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন। দিরাই পৌর বিএনপির সভাপতি সাবেক মেয়র হাজী আহমদ মিয়ার সভাপতিত্বে উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আমিরুল ইসলামের পরিচালনায় পথসভায় বিশেষ অতিথি হিসেবে আরোও বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি কলিম উদ্দিন মিলন,সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল,সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, সদস্য ব্যারিষ্টার মাহদীন চৌধুরী সায়মন,জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মনাজ্জির হোসেন,জেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন,কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক রায়হান উদ্দিন,জেলা ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর আলম। পথসভায় আরোও উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মঈন উদ্দিন চৌধুরী মাসুক,জেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক মমিনুল হক কালাচান,সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম রাজু,জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি সজিব রশিদ চৌধুরী,সাবেক ছাত্রনেতা শাহ ফরহাদ ও দিরাই উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।