‘সিলেট মঞ্চ’ নাগরিক সেবা পরিষদের বিভাগীয় কমিটির আংশিক ঘোষনা

প্রকাশিত: ১০:৩২ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০২০

স্টাফ রিপোর্টার: বৃহত্তর সিলেট বিভাগের কিছু সংখ্যক ছাত্রনেতা,সাবেকছাত্রনেতা,যুবনেতা, সাংবাদিক,সংবাদ কর্মী,নারীনেতৃত্ব,সংগঠক,ব্যাংকার, ইঞ্জিনয়ার, শিক্ষিক-শিক্ষিকা,ব্যাবসায়ীদের সমন্বয়ে ‘সিলেট মঞ্চ’ নাগরিক সেবা পরিষদের সিলেট বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটির আংশিক ঘোষনা করা হয়েছে। সিলেট সুবিদবাজারে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে মঙ্গলবার (১০ নভেম্বর) এ কমিটি ঘোষনা করা হয়।

সাবেক ছাত্রনেতা-সাংবাদিক- সংগঠক-সজিব রশিদ চৌধুরী কে সভাপতি ও শিক্ষক-সাংবাদিক-মো: আক্তার হোসেন কে সাধারণ সম্পাদক করে সিলেট বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটির আংশিক ৮৩ জনের নাম ঘোষনা করা হয়। উপস্থিত সকেলের মতামতের ভিত্তিতে এই কমিটি অনুমোদন হয়।

সংগঠনের বিভাগীয় কমিটির সকলের মতামতের ভিত্তিতে ১১ জনকে সদস্য করে কার্য নির্বাহী কমিটি ঘোষনা করা হয়। যারা যে কোন সময় সংগঠনের কার্যক্রমের জন্য চুরান্ত সিন্ধান্ত গ্রহন করতে পারবেন।
আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে সিলেট বিভাগীয় পূর্ণাঙ্গ কমিটির কাজ সম্মপূর্ন করা হবে এবং একই সময়ের মধ্যে সিলেট মহানগর কমিটির আংশিক ঘোষনা হবে। এই দুটি কমিটির মেয়াদকাল ৩১ ডিসেম্বর ২০২৩ (৩ বছর) পর্যন্ত চলমান থাকবে। সংগঠনের ভবিষ্যৎ কমিটি প্রতিষ্টাতা সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরে অনুমোদিত হবে।
সিলেট বিভাগীয় কমিটির সহ-সভাপতি পদে যারা আছেন-আশিকুর রহমান রব্বানী,সুধাংশু হালদার বিপ্লব,মোহাম্মদ আক্তার,এস এম ওয়াহিদুল ইসলাম,এ্যাড. জাহাঙ্গীর আলম,তুহিন চৌধুরী,সুজন মিয়া,শিহাব আহমেদ,তুষার চৌধুরী,রেবেকা জাহান রুজি,খালেদ জাহান চৌধুরী,মো: আবদাল মিয়া তালুকদার,আম্বিয়া বেগম,শেখ নাজমা,এনামুল হক ভাদেশ্বরী,নাজমা আক্তার,আলী আহসান হাবীব,রাজন আহমেদ,যুগ্ম-সাধারণ সম্পাদক পদে যারা আছেন-মো: আব্দুর রহিম তালুকদার,মাহমুদুল হাসান সাগর,সুয়েব খান,মাহবুব আলম,সৈয়দ শাহরিয়ার আহমদ মিটু,জাকারিয়া আহমেদ,রাধে মল্লিক তপন,নাইম তালুকদার,জইন উদ্দিন,তোফায়েল আহমদ তালুকদার, রাজন আচার্য্য,আশিষ দাস,এস এম টিটু,ইসতিয়াজ আহমেদ জনি,রাসেল খান,মো:আফছার মিয়া, শাহরিয়ার আল জাকারিয়া,আমানুল হাসান,আছমা আক্তার পারভিন,রাজন আহমেদ মাসুদ,জাবেদ আহমদ,সহ-সাধারণ সম্পাদক পদে যারা আছেন-মো: শহীদ মিয়া,দেবু রায়,বসির আহমেদ,শাকিল আহমেদ,জাকারিয়া হোসেন অপু,সাংগঠনিক সম্পাদক-মামুন চৌধুরী,এস বি রাহাত,আনিসুর রহমান খান আকাশ,সহ-সাংগঠনিক সম্পাদক পদে যারা আছেন-সেলিম আহমদ,শাহ কিবরিয়া,এমদাদুল হক জীবন,সুলতান আহমেদ,আবজল হোসেন,সায়েম আহমদ,মো: আখলাক হুসেন,কাউছার,দপ্তর সম্পাদক-এমদাদুল হক জীবন,প্রচার সম্পাদক-শরিয়ত আলী,কোষাধ্যক্ষ-মুশফিকুর রহমান মনি,সাংস্কৃতিক সম্পাদক-রুমী দাশ,ধর্ম বিষয়ক সম্পাদক-মা: মোজাফফর আলী,ধর্ম বিষয়ক সম্পাদক-অলক শর্মা অপু,আইন বিষয়ক সম্পাদক-আবু তাহের শিশু,খাদ্য ও ত্রান বিষয়ক সম্পাদক-মো:আহমদ মিয়া,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক-জুয়েল আহমদ, স্বাস্থ্য ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক-মির্জা রেজওয়ান বেগ,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক- ইরফান আহমেদ কাউছার,তথ্য গবেষণা সম্পাদক-এম বাবলু আহমদ, ক্রীড়া সম্পাদক-সাকিব আহমদ তপু,সমবায় বিষয়ক সম্পাদক-আবু সাইদ তালুকদার,মহিলা বিষয়ক সম্পাদক-শ্রাবনী ঘোস, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক-মাসুম আহমেদ,সাজসজ্জা বিষয়ক সম্পাদক-পিংকন দত্ত দূর্জয়, নির্বাহী সদস্য-ঝিকন দাশ জীবন,মান্না দাশ,প্রিতেশ দাশ,সৈকত তালুকদার,প্রান্ত দাশ,খাইরুল ইসলাম,পল্লব কর প্রীতম,রুবেল আহমদ প্রমুখ জানা যায় শিক্ষা-ঐক্য-সেবা- প্রগতি এই ৪টি শ্লোগানকে সামনে নিয়ে সংগঠন টি কাজ করবে।