নিহত রায়হানের মায়ের অনশন ভাঙ্গালেন মেয়র আরিফ

প্রকাশিত: ৯:৩৫ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ মেয়র আরিফুল হক চৌধুরী জুস পান করিয়ে নিহত রায়হানের মায়ের অনশন ভাঙ্গিয়েছেন । রবিবার বিকাল পৌনে পাঁচটায় নগরীর বন্দর বাজার পুলিশ ফাড়ির সামনে মেয়র আরিফ উপস্থিত হয়ে এই অনশন ভাঙ্গান । এর আগে অনশনরত নিহত রায়হানের মা অসুস্থ হয়ে পড়েন । প্রত্যক্ষদর্শীরা জানান, রায়হানের মা অনশনরত অবস্থায় শরীর দূর্বল হয়ে পড়ে অসুস্থ হয়ে পড়েন।

এসময় মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, প্রশাসন বলেছেন তারা চেষ্টা করছেন খুব দ্রুত সময়ের মধ্যে আকবরকে গ্রেফতার করা হবে । আমি সিলেটের মানুষের নির্বাচিত প্রতিনিধি হিসেবে নগরীর পাঁচ লক্ষ মানুষের পক্ষ থেকে কথা বলছি । আমরা নগরবাসী একমত । রায়হানের মায়ের সাথে সমগ্র নগরবাসী এবং দেশবাসী রয়েছেন । আমরা আরেকজন রায়হানের মা হতে দিব না ।

উল্লেখ্য, বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সামনেই আমরণ অনশন করেন নিহত রায়হানের মা।রোববার (২৫ অক্টোবর) সকাল ১১টা থেকে রায়হানের মা সালমা বেগম আমরণ অনশন শুরু করেন।
আমরণ অনশনে রায়হানের মায়ের সাথে ছিলেন, তার চাচা-চাচী, মামা, খালা, আত্মীয়স্বজনসহ আখালিয়া এলাকাবাসী।
এসময় রায়হান আহমদ মা বলেন, আমি যেখানে আমার আদরের ধনকে হারিয়েছি, সেখানেই আমরণ অনশন শুরু করছি। আকবর গ্রেপ্তার না হওয়া পর্যন্ত আমাদের অনশন চলবে।
সালমা বেগম ক্ষোভ প্রকাশ করে করেন, রায়হান নিহতের ঘটনায় বরখাস্তকৃত ৮ পুলিশ সদস্যকে কেন গ্রেপ্তার করা হচ্ছে না। নিহতের ১৪ দিন হলেও কেন ঘটনার মূল হোতা এসআই আকবরকে গ্রেপ্তার করছে না পুলিশ।