ভূরুঙ্গামারীতে নতুন করে আরো এক জন কোভিট-১৯ ভাইরাসে আক্রান্ত

প্রকাশিত: ৪:৪৫ অপরাহ্ণ, জুন ১০, ২০২০

মোঃ মনিরুজ্জামান,ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে নতুন করে আরো এক জনের শরীরে কোভিট-১৯ ভাইরাস সনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির সংখ্যা ৭ জন। শনিবার (২৩ মে) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম। নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তি একজন গৃহ বধু। তিনি উপজেলার পাইকের ছড়া ইউনিয়নের গছিডাঙ্গা গ্রামের বাসিন্দা। আক্রান্ত ঐ গৃহবধু ঢাকা ফেরত বলে জানাগেছে।

উল্লেখ্য, উপজেলায় প্রথম করোনা আক্রান্ত তিন ব্যক্তি প্রাণ ঘাতি এই ভাইরাস থেকে মুক্তি লাভ করেছে । এরা হলেন উপজেলার সদর ইউনিয়নের  খামার পত্রনবীশ গ্রামের  আবেদ আলী ও আসমা খাতুন এবং পাথরডুবি ইউনিয়নের আশরাফুল ইসলাম। দ্বিতীয়  ও তৃতীয় ধাপের নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় তাদেরকে সুস্থ্য ঘোষণা করেছে উপজেলা স্বাস্থ্যবিভাগ। এরা সবাই নিজ বাড়িতে আইসোলেশনে ছিলেন। গত ৭ মে, তাদের দেহে প্রথম করোনা ভাইরাস পজিটিভ ধরা পড়েছিল।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম জানান, নতুন করে কোভিট-১৯ আক্রান্ত ব্যক্তি একজন গৃহবধু। রাতেই তার বাড়ি লকডাউন করা সহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হয়েছে। আক্রান্তের শরীরে কোন উপসর্গ নেই। প্রয়োজনীয় ওষুধ ও পরামর্শ প্রদানসহ তাকে বাড়িতেই আইসোলেশনে রাখা হয়েছে।